• রাত ১০:৪৩ মিনিট বৃহস্পতিবার
  • ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
সোনারগাঁয়ে স্বামী-স্ত্রীর বিরোধের জের ধরে স্বামীকে কুপিয়ে জখম

সোনারগাঁয়ে স্বামী-স্ত্রীর বিরোধের জের ধরে স্বামীকে কুপিয়ে জখম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁয়ে স্বামী স্ত্রীর বিরোধের জের ধরে শশুর বাড়ির লোকজন জামাইকে কুপিয়ে জখম করেছেন । শনিবার রাতে সাদিপুর ইউনিয়নের চোত্রাপাশা গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান,উপজেলার সাদিপুর ইউনিয়নের চোত্রাপাশা গ্রামের ইদ্রিস আলী ছেলে ইলিয়াস মিয়া সাথে পিংঙ্গিলা গ্রামের চাঁন মিয়ার মেয়ে সালমার সাথে ১০ বছর পূর্বে বিবাহ হয়। সাংসারিক জীবনে তাদের একটি পুত্র ও কন্যা সন্তান রয়েছে। এদিকে, ইলিয়স মিয়ার স্ত্রী সালমা কয়েক বছর ধরে পর পুরুষের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। এ বিষয়ে একাধিকবার স্থানীয় বিচারকরা মিমাংসা করার চেষ্টা করেও ব্যর্থ হন বিচারকরা। সালমা তার পরকিয়া প্রেম চালিয়ে যায়। এর জের ধরে শনিবার রাতে সালমার ভাই আলমাছ, আলতু, জায়েদ আলী, ইয়ামিনসহ আরো কয়েকজন মিলে ইলিয়াস মিয়াকে মারাত্মক ভাবে কুপিয়ে জখম করে। এসময় ইলিয়াছের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। আহত ইলিয়াছকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। আহত ব্যক্তি ইলিয়াস মিয়া চোত্রাপাশা গ্রামের ইদ্রিস আলী ছেলে ।


Logo